শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৪ পূর্বাহ্ন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

ঝিনাইদহে নিষিদ্ধ জঙ্গি সংগঠনের দুই সদস্য গ্রেফতার, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার

এইচ,এম ইমরান, / ১৯৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৪ পূর্বাহ্ন

ঝিনাইদহে নিষিদ্ধ জঙ্গি সংগঠন “আনসার আল ইসলাম’র দুই সদস্য গ্রেফতার হয়েছে। তাদের গ্রেফতার করে পুলিশের এন্টিটেররিজম ইউনিট (এটিইউ)। সোমবার ভোর রাতে তাদের বাড়ীতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদেরকে পুলিশে সোপর্দ করেছে তারা। গ্রেফতারকৃতরা হলো সদর উপজেলার সাগান্না মঙ্গলপাড়া এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে ইনামুল হক (২৪) ও মসজিদ পাড়া এলাকার মৃত আহম্মেদ আলীর ছেলে সিরাজুল ইসলাম (২৩)।

এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন, ২৪টি সিমকার্ড, ৫টি মেমোরি কার্ড এবং বিপুল পরিমান বৈদ্যুতিক তারসহ বোমা তৈরীর বিভিন্ন উপাদান যেমন, মোবাইল সার্কিট, মোডিফাইড মোবাইলের চার্জার, হোম মেড রিচার্জেবল টর্চ লাইট, মোবাইলের ব্যাটারী, বৈদ্যুতিক সুইচসহ জিহাদী বই ও অন্যান্য জিনিসপত্র উদ্ধার করা হয়।
সোমবার দুপুরে ঝিনাইদহ পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এসকল তথ্য তুলে ধরা হয়। এসময় এন্টিটেররিজম ইউনিট (এটিইউ)এর কর্মকর্তাসহ অন্যান্য পুলিশ কর্মকতারা উপস্থিত ছিলেন।
জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম এর সভাপতিত্বে ব্রিফিংএ আরো বলা হয়, গ্রেফতারকৃতরা ইসলামী খিলাফাহ প্রতিষ্ঠার লক্ষ্যে জিহাদী কার্যক্রমে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। গ্রেফেতারকৃতরা বেশী শক্তিশালী এক্সপ্লোসিভ বোমা তৈরীর বিষয়টি নিয়ে দীর্ঘদিন ধরে গবেষনা করছে বলেও স্বীকারোক্তি দিয়েছে। তাদের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে পুলিশ জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর