শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১৮ অপরাহ্ন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

গরীব-অসহায়‌দের ডাক্তারখ্যাত আলহাজ্ব ডাঃ শামসু‌দ্দিন আহ‌মে‌দে’র ৭ম মৃত্যুবা‌র্ষিকী আজ।

বাবলু মোস্তাফিজ, সম্পাদকঃ আন্দোলনের ডাক.কম / ১৪১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১৮ অপরাহ্ন

গরীব-অসহায়‌দের ডাক্তারখ্যাত আলহাজ্ব ডাঃ শামসু‌দ্দিন আহ‌মে‌দে’র ৭ম মৃত্যুবা‌র্ষিকী আজ।

বাবলু মোস্তাফিজঃ

আজ ১২ই সেপ্টেম্বর, ভেড়ামারার  গরীব-অসহায়‌দের ডাক্তার হি‌সে‌বে প‌রি‌চিত। গণমানুষের স্বাস্থ্যসেবা প্রাপ্তির শেষ আশ্রয় ও ভরসাস্থল বিশিষ্ট চিকিৎসক মরহুম আলহাজ্ব ডাঃ শামসু‌দ্দিন আহ‌মে‌দের ৭ম মৃত্যুবা‌র্ষিকী।

২০১৩ সা‌লের এই দি‌নে ভেড়ামারার জি.‌কে. রোডস্থ নিজ বাসভব‌নে পরিবারসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকাঙ্খীদের শোকসাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে যান আলহাজ্ব ডাঃ শামসুদ্দিন আহমেদ। তার শূন্যতা এখনও গরীব অসহায় মানুষের কষ্ট দেয়। তারা ভালোবাসার এই মানুষটিকে এখনো ভালোবেসে স্মরণে রেখেছে।

মরহু‌মের ৭ম মৃত্যুবা‌র্ষিকী উপল‌ক্ষে গতকাল শুক্রবার জুম্মার নামাজ শে‌ষে ভেড়ামারার জি.‌কে. ২নং ক‌লোনী জা‌মে মস‌জি‌দে দোয়া ও মিলাদ মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়।

উল্লেখ্য, ডাঃ শামসু‌দ্দিন আহ‌মেদ বাংলা‌দেশ পা‌নি উন্নয়ন বো‌র্ডের নিয়োগপ্রাপ্ত সা‌বেক চি‌কিৎসক ছি‌লেন।

অবসর গ্রহ‌নের পর তি‌নি সোনালী ব্যাংক ভেড়ামারা পাওয়ার ষ্টেশন শাখার চি‌কিৎস‌কের দা‌য়িত্বও পালন ক‌রেন। গরীব-অসহায়‌দের ডাক্তার হি‌সে‌বে প‌রি‌চিতি লাভ করেন।
সব শ্রেণী পেশার মানুষের হৃদয়ে স্থান করে নেওয়া আলহাজ্ব ডাঃ শামসুদ্দিন আহমেদ’র
আজ ৭ম মৃত্যুবার্ষিকীতে ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল ও সাধারন সম্পাদক আরিফুজ্জামান লিপটন ,  Andolonerdak.com. (আন্দোলনের ডাক পত্রিকা) পরিবার ও এর সম্পাদক ও প্রকাশক এবং ভেড়ামারা প্রেসক্লাব ও উপজেলা অনলাইন প্রেসক্লাবের সহসভাপতি বাবলু মোস্তাফিজ, ভেড়ামারা উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খান, সাধারণ সম্পাদক প্রদীপ সরকার, যুগ্ন সম্পাদক ফিরোজ আহমেদ  সাংগঠনিক সম্পাদক কাজী মিজানূর রহমান মামুন সহ সকল সাংবাদিকবৃন্দ গভীর শ্রদ্ধা, ভালোবাসা ও অকৃপণ কৃতজ্ঞতা জানিয়েছে। এর সাথে  সাথে তার চিকিৎসা সেবায় গরীব-অসহায়দের সহায় হয়ে চিকিৎসা সেবায় বিশেষ অবদান রাখায়,আলহাজ্ব ডাঃ শামসুদ্দিন আহমেদ গুরুজনকে বিশেষ ভাবে স্মরণ ও তাঁর  বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত এবং দোয়া কামনা করেছেন। এবং শোকাবহ পরিবারের সদস্যদের প্রতি সহানুভূতি জ্ঞাপন করেছেন। চিকিৎসক বাবা ও মায়ের সু শিক্ষার ফসল কুষ্টিয়ার গর্ব  বাংলা‌দেশ টে‌লি‌ভিশন, (বিটিভি)’র সিনিয়র রিপোর্টার ও ভেড়ামারা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ওয়াহেদ আহমেদ উজ্জ্বল  এবং মাহমুদা ক্লিনিক’র স্বত্বাধিকারী, সংকট কাল সহ বিভিন্ন সময় অসহায় মানুষের বিনামুল্যে চিকিৎসা সেবা দিয়ে বিশেষ অবদান রাখা সাহেদ আহমেদ গামা। এদের শ্রদ্ধেয় প্রিয় বাবা হলেন, আলহাজ্ব ডাঃ শামসুদ্দিন আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর