শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

মিরপুরে মেম্বার পদপ্রার্থীর ঘোষনায় ছেলের ওপর হামলা!

কুষ্টিয়া অফিসঃ / ৮০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন

মিরপুরে মেম্বার পদপ্রার্থীর ঘোষনায় ছেলের ওপর হামলা!

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ার মিরপুর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নে আসন্ন (ইউপি) নির্বাচনে মেম্বার পদপ্রার্থী মৌখিকভাবে ঘোষনা দেওয়ায় বীজনগর ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মীর আবুল হাসেম সুমুর ছেলে সবুজের ওপর একই ওয়ার্ডের বর্তমান মেম্বার ও এলাকার আলোচিত রাজাকার মীর জুলফিকার আলী জুলুর ভাতিজা জাকিরুলের নেতৃত্বে অতর্কিত হামলা চালিয়েছে সন্ত্রাসী বাহিনীরা। শুক্রবার বিকেলে বীজনগর নতুন মসজিদের সামনে এঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত সবুজকে মিরপুর উপজেলা ¯^াস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় আহত সবুজের পিতা মীর আবুল হাসেম সুমু বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
স্থানীয়রা জানান,এলাকার আলোচিত রাজাকার মীর জুলফিকার আলী জুলুর ভাতিজা বর্তমান মেম্বার জাকিরুলের নেতৃত্বে সবুজের ওপর দেশীয় অস্ত্রে সজ্বিত হয়ে অতর্কিত হামলা চালায় থানায় একাধিক মামলার আসামী সৈয়দ জিলহাজ, মীর মাসুম, মীর রুকনসহ সন্ত্রাসী বাহিনীরা। একাধিক মামলার আসামী সৈয়দ জিলহাজের অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসী। তার নেতৃত্বে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চলছে। তাই দ্রুত জিলহাজকে গ্রেফতারের দাবি জানান তারা।
মিরপুর থানার (ওসি) আবুল কালাম এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,থানায় অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর