মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
হাজী কল্যাণ পরিষদের পবিত্র কাবা’র পথে হজ্ব গাইডের মোড়ক উন্মোচন ও সংবর্ধনা রাজশাহীতে ৭তম আন্তর্জাতিক যোগ দিবস পালিত ভেড়ামারায় লকডাউনে বিধিনিষেধ অমান্যকারীদের ১৯ হাজার টাকা জরিমানা মিরপুরে লক ডাউন বাস্তবায়নে প্রশাসন মাঠে মিরপুরে করোনা প্রতিরোধে গ্রাম্য ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের সক্ষমতা বৃদ্ধিতে কর্মশালা ভেড়ামারা প্রেসক্লাবে “জে,কে, নিউজ ভেড়ামারা” প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন। দৌলতপুরের প্রধানমন্ত্রীর উপহারে ঘর পেলেন ৮৮ পরিবার| মিরপুরে ৩০ টি পরিবার জমিসহ ঘর পেলো। মাত্র ৩ ঘন্টায় পরিচয় শনাক্ত করে লাশ হস্তান্তর করেছে ভেড়ামারা থানা পুলিশ ভেড়ামারায় চলতি সপ্তাহে কঠোর লকডাউনের ঘোষনা আসতে পারে, তিন দিনে ৩ জনের মৃত্যু
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  




প্রধানমন্ত্রীর ৫ লাখ টাকার চেক উন্নতির হাতে

এইচ,এম ইমরান : / ১১১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:৩২ অপরাহ্ন




প্রধানমন্ত্রীর ৫ লাখ টাকার চেক উন্নতির হাতে

এইচ,এম ইমরান :
উদীয়মান ফুটবলার ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মেয়ে উন্নতি খাতুনকে ৫ লাখ টাকা প্রদান করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ৫ লাখ টাকার চেক উন্নতির হাতে তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।
এসময় তিনি বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যান ফাউন্ডেশন কর্তৃক প্রদত্ত ২৪ হাজার টাকার মাসিক ক্রীড়া ভাতার চেকও উন্নতির হাতে তুলে দেন।
যুব ও ক্রীড়া সচিব জনাব আখতার হোসেন, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক বেনজির আহমেদ, তথ্য কমিশনার আবদুল মালেক ও জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম উপস্থিত ছিলেন।
উদীয়মান ফুটবলার উন্নতি খাতুন মাননীয় প্রধানমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি খুবই আনন্দিত যে মাননীয় প্রধানমন্ত্রী আমার পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন। আমি দারুণভাবে উৎসাহিত। আমি দেশের জন্য সেরাটাই দেবার চেষ্টা করব। আমি মাননীয় প্রধানমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
উল্লেখ্য, উন্নতি খাতুন গত বছর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধ ১৭) সর্বোচ্চ গোলদাতা হিসেবে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন।
ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার দোহারো গ্রামের কৃষক বাবা আবু দাউদ এবং গৃহিনী মা হামিদা খাতুন দম্পতির ৭ সন্তানের ষষ্ঠ উন্নতি। ভর্তি হয়েছেন বিকেএসপিতে। তবে এর আগেই তিনি জায়গা করে নিয়েছেন বাফুফের আবাসিক ক্যাম্পে। অনূর্ধ্ব-১৫ সাফ চ্যাম্পিয়ন শিপে খেলে বয়স ভিত্তিক জাতীয় দলেও অভিষেক হয়েছে তার।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....




এক ক্লিকে বিভাগের খবর