বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩৪ অপরাহ্ন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

কুষ্টিয়ায় গাঁজাসহ দুই মাদক কারবারী আটক

আসানুল বাবুঃ / ১১৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

কুষ্টিয়ায় গাঁজাসহ দুই মাদক কারবারী আটক

আসানুল বাবুঃ

কুষ্টিয়ায় অভিযান চালিয়ে চার কেজি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব সদস্যরা।

সোমবার রাত সাড়ে ১০ টার দিকে র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়ার একটি দল দৌলতপুর উপজেলার সোনাইকুন্ডি মাদ্রাসাপাড়া এলাকার জনৈক শাহিনুর হোসেনের বাড়ির সামনে এই অভিযান চালায়।

আটককৃতরা হলো, দৌলতপুর উপজেলার সোনাইকুন্ডি গ্রামের মৃত লাল মোহাম্মদের ছেলে ওহাব মন্ডল (৪৫) ও বিলগাতুয়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে রাকিব হোসেন (২০)।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা এই অভিযান চালায়। এসময় আটককৃত ওই দুই মাদক কারবারীর কাছ থেকে ৪ কেজি গাঁজা, তিনটি মোবাইল ফোন, চারটি সীমকার্ড ও নগদ সাত হাজার চল্লিশ টাকা উদ্ধার করা হয়। পরে দুই আসামিকে দৌলতপুর থানায় সোপর্দসহ তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর