মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
হাজী কল্যাণ পরিষদের পবিত্র কাবা’র পথে হজ্ব গাইডের মোড়ক উন্মোচন ও সংবর্ধনা রাজশাহীতে ৭তম আন্তর্জাতিক যোগ দিবস পালিত ভেড়ামারায় লকডাউনে বিধিনিষেধ অমান্যকারীদের ১৯ হাজার টাকা জরিমানা মিরপুরে লক ডাউন বাস্তবায়নে প্রশাসন মাঠে মিরপুরে করোনা প্রতিরোধে গ্রাম্য ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের সক্ষমতা বৃদ্ধিতে কর্মশালা ভেড়ামারা প্রেসক্লাবে “জে,কে, নিউজ ভেড়ামারা” প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন। দৌলতপুরের প্রধানমন্ত্রীর উপহারে ঘর পেলেন ৮৮ পরিবার| মিরপুরে ৩০ টি পরিবার জমিসহ ঘর পেলো। মাত্র ৩ ঘন্টায় পরিচয় শনাক্ত করে লাশ হস্তান্তর করেছে ভেড়ামারা থানা পুলিশ ভেড়ামারায় চলতি সপ্তাহে কঠোর লকডাউনের ঘোষনা আসতে পারে, তিন দিনে ৩ জনের মৃত্যু
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  




প্রাইভেট কার ভর্তি ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

এইচ,এম ইমরান : / ৩৫৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৫:২৫ অপরাহ্ন




প্রাইভেট কার ভর্তি ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ  

এইচ,এম ইমরান :
ঝিনাইদহের মহেশপুরে প্রাইভেটকার ভর্তি বিপুল পরিমান ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর রাতে তাদের আটক করা হয়। প্রাইভেট কার থেকে বস্তা ভর্তি অবস্থায় ৫৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানায়, মহেশপুরের খালিশপুর-কালীগঞ্জগামী মহাসড়কের কাকিলাদাড়ী নামক স্থানে পুলিশ বক্সের সামনে পাঁকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। বৃহস্পতিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে একটি সাদা রঙের প্রাইভেট কারে তল্লাশী করে ৫৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় প্রাইভেট কারে থাকা ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয় ও গাড়ীটি জব্দ করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, নরসিংদী জেলার মাধবদী উপজেলার নোয়াকান্দি গ্রামের মৃত নবর আলীর ছেলে হানিফ মিয়া (৪৮), মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ী উপজেলার দপ্তরীবাড়ী চাঙ্গুরী গ্রামের রহমত আলী ভান্ডারীর ছেলে শফিকুল ইসলাম (৩০) ও নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার ঝালকুড়ি দক্ষিনপাড়া গ্রামের মৃত সাদিকুর রহমান ফজলুর ছেলে ফারুক হোসেন দিপু (৩৪)।
মহেশপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের নির্দেশনায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুর থানার এসআই হায়াৎ মাহমুদ ও রাকিবুল ইসলাম, এবং এএসআই সজল মন্ডল ও রওশন আলীসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....




এক ক্লিকে বিভাগের খবর