বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১১:০৩ অপরাহ্ন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

অবৈধভাবে সীমান্ত অতিক্রমকালে মহেশপুরে বিজিবি কর্তৃক আটক ১৫

এইচ,এম ইমরান : / ১০৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১১:০৩ অপরাহ্ন

অবৈধভাবে সীমান্ত অতিক্রমকালে মহেশপুরে বিজিবি কর্তৃক আটক ১৫

এইচ এম ইমরান :
অবৈধভাবে সীমান্ত অতিক্রমকালে ঝিনাইদহের মহেশপুরে নারী-পুরুষসহ ১৫জকে আটক করা হয়েছে। মঙ্গলবার ভোরে ঝিনাইদহের মহেশপুর উপজেলার সেজিয়া গ্রামের মাঠ থেকে তাদের আটক করে বাংলাদেশ বর্ডার গার্ড ৫৮ বিজিবি।
৫৮ বিজিবর উপ অধিনায়ক মোহাম্মদ মেহেদী হাসান খান জানান, বাংলাদেশের অভ্যন্তরে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার সেজিয়া গ্রামের মাঠের মধ্যে থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার তাছেম হাওলাদারের পুত্র সাইদুর রহমান হাওলাদার, শাহিন হাওলাদারের স্ত্রী আধুরী বেগম, কাশেমের ছেলে হেমায়েত, খালেক শেখের ছেলে হাসান শেখ, চাঁন মিয়া হাওলাদারের ছেলে হাসান হাওলাদার, ওহাব আলী শিকদারের ছেলে আল আমিন, আল আমিন শিকদারের স্ত্রী ছালমা বেগম, পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার নিরঞ্জন হালদারের কন্যা শিক্ত হালদার, শিক্ত হালদারের স্ত্রী জোতিকা হালদার, খুলনর টুথপাড়া গ্রামের মিরাজের ছেলে শিপন, চুঙ্গারভাংঙ্গা গ্রামের গোপাল বিশ্বাসের ছেলে প্রান্ত বিশ্বাস, মাগুরা জেলার স্বপন বিশ্বাসের ছেলে মিরান মন্ডল, মানিকগঞ্জ জেলার রাসেলের স্ত্রী সুমি বেগম, স্বপন বিশ্বাসের ছেলে সৈকত বিশ্বাস কে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশ হতে ভারতে গমনকালে আটক করা হয়।
তিনি আরো জানান, শ্যামকুড় বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় সীমান্ত পিলার ৬০/১১৮-আর হতে আনুমানিক ০৩ কিঃ মিঃ ভেতরে আটককৃত আসামীদেরকে অবৈধভাবে বিনা পাসপোর্টে বাংলাদেশ হতে ভারতে গমন করার অপরাধে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের এবং সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর