শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

যানজট নিরসনে ট্রাফিক পুলিশের স্থায়ী কার্যক্রম শুরু

এইচ,এম ইমরান : / ১২০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন

যানজট নিরসনে ট্রাফিক পুলিশের স্থায়ী কার্যক্রম শুরু

এইচ এম ইমরান :
যানজট নিরসন, অবৈধ পার্কিং বন্ধসহ ট্রাফিক পুলিশের কার্যক্রম সহনীয় রাখতে ঝিনাইদহের শৈলকুপায় ট্রাফিক পুলিশের স্থায়ী কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে চৌরাস্তা ও কবিরপুর তিনরাস্তা মোড়ে এ কার্যক্রম শুরু হয়।
জানা যায়, শৈলকুপা পৌর শহরের চৌরাস্তা মোড়, কবিরপুর তিন রাস্তা মোড়, হাসপাতাল গেটসহ সাপ্তাহিক বাজারের দিনে অস্বাভাবিক যানজট সৃষ্টি হয়। পুলিশ ও অনসার সদস্য দিয়ে এ যানজট নিরসন সম্ভব হচ্ছিল না। তাই যানজট নিরসনে স্থায়ীভাবে ট্রাফিক পুলিশের কার্যক্রম চালু করেছে জেলা পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ কার্যক্রম চলবে বলে জানা গেছে।
জেলা পুলিশের ট্রাফিক ইন্সেপেক্টর ইসমাইল হোসেন জানান, জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ সালাহউদ্দীন আহমেদের নির্দেশনায় এখন থেকে শৈলকুপায় যানজট নিরসনে স্থায়ীভাবে দু‘জন ট্রাফিক পুলিশ সদস্য দায়িত্ব পালন করবে। শৈলকুপা শহরকে যানজটমুক্ত করার পাশাপাশি অবৈধ যানবাহন চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর