রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
চুয়াডাঙ্গা ঝিনাইদহ বাস টার্মিনালে পাওনা টাকা কেন্দ্র করে হত্যার উদ্দেশ্য গুলি, অবশেষে ঘাতক আটক। কুষ্টিয়ার সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মাহবুব উল আলম হানিফ এমপির প্রচারনা শুরু করেছেন মিরপুর পোড়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুজ্জামান বিশ্বাস মজনু ঢাকায় ভেড়ামারা পৌরসভার নবনির্বাচিত মেয়র যুব জোট নেতা টুটুলের সম্বর্ধণা আশাজাগানিয়া কুউপ মেলা কেন্দ্রীয় “জাতীয় যুবজোট”র উদ্যোগে মেয়র আনোয়ারুল কবির টুটুল সংবর্ধিত। চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা দুর্গাপুরে আবাদি জমি নষ্ট করে মাটি বিক্রয় কুষ্টিয়ায় ২কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক রঞ্জন শিল্পীদের মিলন মেলা জাদুকর ও জাদুশিল্পী জয়নাল আবেদীন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

ঝিনাইদহের মহেশপুরে মা ও শিশু প্রা: হাসপাতালে প্রসূতির মৃত্যু

এইচ,এম ইমরান, ঝিনাইদহ : / ১৬৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

আর কত সন্তান হারাবে তার মাকে, আর কত মা বাবার বুক খালী হলে থামবে ক্লিনিক নামের মানুষ মারার কসাই খানা গুলো।

ঝিনাইদহের মহেশপুরে ব্যাঙ্গের ছাতার মতো গজিয়ে উঠা মা ও শিশু প্রাইভেট ক্লিনিকে ভূল সিজারে মরিয়ম খাতুন নামে এক প্রসূতি মায়ের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।
জানা গেছে, উপজেলার নেপার মোড়ে মা ও শিশু প্রাইভেট ক্লিনিকে মরিয়ম খাতুন কে সিজার অপরেশান করার সময় বাচ্চাটি বেচেঁ গেলেও মারা যায় মা।
মরিয়ম নেপা ইউপির জিনজিরা পাড়ার সিকতার হোসেনের স্ত্রী ও খোসালপুর গ্রামের মোকলেছুর তরফদারের কন্যা।
রোগীর আত্মীয় মামুন জানান, রোববার রাতে তার বোনের প্রশব বেদনা উঠলে নেপার মোড়ের মা ও শিশু প্রাইভেট ক্লিনিকে নিয়ে গেলে কথিত মাদকসেবী ডাক্তার সোহেল রানা তাকে দুই বার অপরেশান করে।পরে ভূল অপারেশনে সকালে মরিয়ম মারা যায়।
মা ও শিশু ক্লিনিকের মালিক নাজমুল হুদা মনু জানান,রোগীটি রাতে ভর্তি করি পরে সিজার করার সময় কিডনি ফেল করে।পরে তাকে চিকিৎসা দেওয়া হয়।সকালে তার অবস্থার অবনতি হলে যশোর নেওয়ার পথে মারা যায়।
এলাকাবাসী জানায়,ক্লিনিকটির কোন লাইসেন্স নেই,নেই চিকিৎসার ন্যূনতম কোন পরিবেশ।নেই কোন প্রশিক্ষিত নার্স।
মহেশপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আঞ্জুমান আরার কাছে প্রসুতির মৃত্যুর ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন,আপনার কাছে এইমাত্র শুনলাম।কেউ এখনও অভিযোগ করেনি।অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।
নেপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল আলম মৃধা জানান, ক্লিনিক মালিক ও মৃত মরিয়মের পরিবারের সাথে মিমাংসার মাধ্যমে ১ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা করে লাশ দাফনের জন্য মরিয়মের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর