শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

ঝিনাইদহের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার

এইচ,এম ইমরান : / ৯০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন

ঝিনাইদহের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার

এ্ইচ এম ইমরান :
ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু, শৈলকুপা ও ঝিনাইদহ সদর থানার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথা ও পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।


তারা ঝিনাইদহ জেলার হিন্দু সম্প্রদায়ের সকল সদস্যকে শারদীয় শুভেচ্ছা জানান। পূজা মণ্ডপ গুলোতে যে কোনো ধরনের বিশৃঙ্খলাকারী ও দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার কঠোর হুঁশিয়ারি দেন এবং এই শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে সমাপ্ত হবে মর্মে আশা ব্যক্ত করেন। পরিদর্শনকালে ঝিনাইদহ জেলা প্রশাসক জনাব সরোজ কুমার নাথ ও পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের সাথে অন্যান্য সরকারী ও প্রশাসনিক কর্মকর্তাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর