শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

দৌলতপুরে শচীন দেব স্মরণে সংগীত সন্ধ্যা

সাজ্জাদ হোসেন সেতু, দৌলতপুরঃ / ১০৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন

দৌলতপুরে শচীন দেব স্মরণে সংগীত সন্ধ্যা

সাজ্জাদ হোসেন সেতু   

উপমহাদেশের প্রখ্যাত কন্ঠশিল্পী শচীন দেব বর্মণ-এর প্রয়াণ দিবস উপলক্ষে কুষ্টিয়ার দৌলতপুরে শচীন দেব সংগীত সন্ধ্যার আয়োজন করা হয়। রোববার রাত ৮টায় দৌলতপুর শিল্পকলা একাডেমির আয়োজনে সংগীত সন্ধ্যায় শচীন দেব বর্মণ স্মরণে একক সংগীত পরিবেশন করেন দৌলতপুর কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ও দৌলতপুর শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সরকার আমিরুল ইসলাম।
উপমহাদেশের প্রখ্যাত কন্ঠশিল্পী, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক শচীন দেব বর্মণ-এর ৩১অক্টোবর ছিল ৪৬তম প্রয়াণ দিবস। দৌলতপুর শিল্পকলা একাডেমি মিলনায়তন থেকে সামাজিক যোগাযোগ (এফবি) মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয়। এরআগে ২৪ অক্টোবর উপমহাদেশের আরেকজন কিংবদন্তী কন্ঠশিল্পী মান্না দে’র প্রয়াণ দিবস উপলক্ষ্যে দৌলতপুর শিল্পকলা একাডেমি আয়োজন করে মান্না দে’ সংগীত সন্ধ্যা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর