বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:৫৭ অপরাহ্ন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

শৈলকুপায় অভ্যন্তরিন আমন ধান ও চাল সংগ্রহ অভিযানের শুভ উদ্বোধন

এইচ,এম ইমরান : / ১২২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:৫৭ অপরাহ্ন

শৈলকুপায় অভ্যন্তরিন আমন ধান ও চাল সংগ্রহ অভিযানের শুভ উদ্বোধন

এইচ,এম ইমরান :
অভ্যন্তরিন আমন ধান ও চাল সংগ্রহ ২০২০ শুভ উদ্বোধন করা হয়েছে। বৃস্পতিবার সকালে ঝিনাইদহের শৈলকুপা সরকারী খাদ্য গুদামে এ ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) পার্থ প্রতিম শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের সভাপতি জাহিদুন্নবী কালু, কৃষি কর্মকর্তা আকরাম হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক হাসান মিয়া, ভারপ্রাপ্ত কর্মকর্তা (এলএসডি) রাশেদ আহম্মেদ আল রিপন ও খাদ্য পরিদর্শক সবুজ আলী প্রমুখ।
এ বছর শৈলকুপায় ১ হাজার ৫৯ মেট্রিক টন ধান ও ১ হাজার ১০ মেট্রিক টন চাল সংগ্রহ করা হবে। সরকারীভাবে ধানের মূল্য নির্ধারণ করা হয়েছে কেজি প্রতি ২৬ টাকা ও চালের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৭ টাকা।
শুধুমাত্র তালিকাভূক্ত প্রকৃত কৃষকদের কাছ থেকে ধান ও সরকারের সাথে চুক্তিবদ্ধ মিলারদের কাছ থেকে চাল সংগ্রহ করা হবে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছে।
আমন ধান ও চাল সংগ্রহ অভিযান ২৮ ফেব্রুয়ারী ২০২১ পর্যন্ত চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর