শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:১৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
করোণা মোকাবেলায় সচেতন করছে জাসদ মনোনীত চেয়ারম্যান প্রার্থী প্লাবন। কুমারখালীতে কঠোর বিধিনিষেধ বাড়িয়েছে করোনা, নাগরিক কমিটির উদ্বেগ আক্রান্ত-৮৭ কুমারখালীতে একাধিক মামলার আসামীকে গায়েবী মামলায় ফাঁসানোর অভিযোগ পাটগ্রামে অসহায় আব্বাস আলীর চোখের চিকিৎসা খরচ যোগাতে পাশে দাঁড়ালেন মানবিক বাংলাদেশ সোসাইটি পাটগ্রামে পরকীয়া সম্পর্কে জড়িয়ে প্রতিবেশী শ্বশুর- বউমা উধাও! মিরপুর পৌর এলাকা ৭ দিনের সর্বাত্মক লকডাউন খোকসায় যুদ্ধকালীন সময়ের পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার হয়েছে। সাধারণ জনগণকে বোকা বানিয়ে অর্থনৈতীক শোষণ করা হচ্ছে না তোঃপ্লাবন। মেহেরপুরে High flow oxygen canal উপহার দেওয়াই প্লাবনের শুভেচ্ছা পরিবর্তনের মেহেরপুরের এ্যাডমিন সাইদুর রহমান এর সাথে সহমত পোষণ করলেনঃপ্লাবন।
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  




বাংলার মাটিতে জঙ্গি-সন্ত্রাসীদের কোনো জায়গা নেই-এমপি বাদশাহ্

আহমেদ রাজু / ১৪৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:১৪ অপরাহ্ন




বাংলার মাটিতে জঙ্গি-সন্ত্রাসীদের কোনো জায়গা নেইএমপি বাদশাহ্

আহমেদ রাজু, দৌলতপুর।
কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সাংসদ এডভোকেট আ: কা:ম: সরওয়ার জাহান বাদশাহ বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ৯ মাসের সশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা স্বাধীনতা পেয়েছিলাম। দেশ স্বাধীন হওয়ার পরেও ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র থেমে থাকেনি। এসব ষড়যন্ত্রকারীরাই পরিকল্পিতভাবে ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনককে স্বপরিবারে হত্যা করে। জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ যখন বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে, দেশের প্রতিটি গ্রাম থেকে শহর পর্যন্ত উন্নয়নের ছোঁয়া ছড়িয়ে পড়ছে ঠিক তখন দেশের উন্নয়নের ধারা বাধাগ্রস্থ করতে ষড়যন্ত্রকারীরা আবারো নানারকম অপতৎপরতা শুরু করেছে। দেশকে অস্থিতিশীল করতে তারা সন্ত্রাস ও নাশকতার মত কার্যক্রম চালানোর চেষ্টা করছে।
সাংসদ বলেন, কোন অপতৎপরতা চালিয়ে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করা যাবে না। জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে যেমন দেশ এগিয়ে যাচ্ছে ঠিক তেমনই তার নেতৃত্বে সকল অপতৎপরতাকে শক্ত হাতে মোকাবেলা করা হবে।


সাংসদ বাদশাহ বলেন, বাংলার মাটিতে সন্ত্রাসী জঙ্গিবাদ ও নাশকতারকারীদের জায়গা নেই। যারা এ ধরনের কর্মকাণ্ড চালানোর শ্রেষ্ঠ করবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তাদের কঠোর হস্তে দমন করা হবে।
মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সন্ত্রাস জঙ্গীবাদ নাশকতা প্রতিহতকারণে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার বিভিন্ন মাদ্রাসার শিক্ষক, ওলামায়ে কেরাম, মসজিদের ইমাম, শিক্ষক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গদের নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ  অতিথি ছিলেন, দৌলতপুর থানার ওসি জহুরুল আলম, দৌলতপুর কলেজের অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান সুমন, আওয়ামী লীগ নেতা টিপু নেওয়াজ, আল্লারদর্গা বায়তুন নুর মহিলা মাদ্রাসার মুহতামিম মাওলানা ফিরোজুল আলম ও আল্লারদর্গা ইদ্রিস আলী বিশ্বাস ইসলমিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা শামসুল হক। উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, দৌলতপুর মাধ্যমিক শিক্ষা অফিসার সরদার মো. আবু সালেক, উপজেলা জামে মসজিদের ঈমাম মাওলানা আব্দুল জলিল, শিক্ষক পারভীন আক্তার, মাহবুবুর রহমান ও রেজাউল করিম প্রমূখ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....




Archives

এক ক্লিকে বিভাগের খবর