বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বন্ধুর জন্য ভালোবাসা… মেয়র আনোয়ারুল কবির টুটুল’র বিবৃতি কুমারখালীতে রোগীকে যৌন পীড়নের অভিযোগে পল্লী চিকিৎসক ইদ্রিস গ্রেফতার ভেড়ামারা মুক্তিযোদ্ধা সংসদ’র স্বাগতম সভা আমেনা খানম’র “ভুতের গল্প”! ভেড়ামারায় প্যানেল মেয়র নির্বাচিত হলেন, নাইমুল হক, আসাদুজ্জামান টমা(২) রোকেয়া খাতুন(৩)। সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ মর্যাদা নিশ্চিত করেছেন: এমপি বাদশাহ্ কলামিস্ট, গবেষক, লেখক ও প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ এর মৃত্যুতে জাসদের শোক মিরপুর ধুবইল ইউনিয়নের বরিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নব নির্মিত শহীদ মিনার উদ্বোধন। কেন্দ্রীয় জাসদ’র সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন’র বিবৃতি
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

“বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে”…বিজয় দিবসে এমপি বাদশাহ্

আহমেদ রাজু দৌলতপুর। / ১৩৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪০ অপরাহ্ন

বিজয় দিবসের আলোচনা সভায় এমপি বাদশাহ্
“বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে

আহমেদ রাজু, দৌলতপুর ॥
ক্ষুধা ও শোষণমুক্ত, অসাম্প্রদায়িক একটি স্বনির্ভর দেশের যে স্বপ্ন নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান বাংলাদেশকে স্বাধীন করেছিলেন। জাতির জনকের সে স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। নানা প্রতিকুলতা সত্বেও বাংলাদেশ আজ অর্থনৈতিক ভাবে এগিয়ে যাচ্ছে।
বুধবার সকালে মহান বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কুষ্টিয়া-১ আসনের সাংসদ অ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ এ কথা বলেন।

এমপি বাদশাহ্ বলেন, যারা বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করেনা। যারা বাংলাদেশের আলো বাতাসে বড় হয়েও পাকিস্তানের স্বপ্ন দেখে তারা আজও সক্রিয় রয়েছে। এ্ই দেশে আরেকবার লড়াই হবে। সেই লড়াই হবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা রাজাকার, আল সামস, আল বদর, পাকিস্তানী প্রেতাত্তাদের পরাজিত করে আমরা এ দেশ স্বাধীন করেছিলাম। আজ তারই সুযোগ্য কন্যা বাংলাদেশের উন্নয়নের রুপকার, উন্নয়নের জাদুকরী নেতৃত্ব যিনি দিতে পারেন। যে পদ্মা সেতু করতে পারেন। যিনি বঙ্গবন্ধু স্যাটেলাইট করতে পারেন। যিনি ৫০ বছরের অমিমাংসিত সমুদ্র সীমানা আদায় করতে পারেন। যিনি বাংলাদেশের আনাচে কানাচে উন্নয়নের ছোয়া লাগাতে পারেন সেই শেখ হাসিনার নেতৃত্বে আমরা এই বাংলাদেশে রাজাকার, আলবদর, আল সামস এবং পাকিস্তানের প্রেতাত্তা থেকে মুক্ত করবো। মহান মুক্তিযুদ্ধে ত্রিশ লক্ষ মা-বোনের ইজ্জত ও শহীদদের আত্মদান কখনো বৃথা যেতে দেয়া হবে না।

একটি ধর্ম নিরপেক্ষ বাংলাদেশ উল্লেখ করে আলেম সমাজকে উদ্দেশ্য করে সাংসদ বলেন, ধর্ম যার যার দেশ সবার। কোন দলের এজেন্ট হয়ে ধর্মীয় ইস্যু বানিয়ে দেশের মধ্যে বিশৃংখলা করা যাবে না।

দৌলতপুর প্রশাসনের আয়োজনে উপজেলা হররুমে এ আলোচনা সভার আয়োজন করা হয়। দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, দৌলতপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহাদত হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ভারপ্রাপ্ত কমান্ডার হায়দার আলী, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম গেরিলা, উপজেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক টিপু নেওয়াজ।

এ সময় সাংসদের সহধর্মীনি মাহমুদা সিদ্দিকা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজগর আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান শাক্কির আহমেদ, সোনালী আক্তার আলেয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার আতিউর রহমান আতিক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, সাংসদের ছেলে শেখ সুভ্র, জেলা পরিষদের সদস্য মায়াবী রোমান্স মল্লিক, আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় মুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে সাংসদ অ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহর নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর মুর‌্যাল ও শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেন।

এর আগে সকালে সুর্য্যদয়ের সাথে সাথে শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি সম্মান প্রদর্শন ও শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন দৌলতপুর আসনের সাংসদ অ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ। এর পর পুস্পস্তবক অর্পন করেন উপজেলা প্রশাসন, দৌলতপুর প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন। দুপুরে উপজেলার বাগোয়ান মহিলা কলেজে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে কেক কাটা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

MonTueWedThuFriSatSun
22232425262728
       
       
  12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
       
এক ক্লিকে বিভাগের খবর