শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:২৫ অপরাহ্ন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

কুষ্টিয়ায় চোরায়কৃত মোটর সাইকেল ও মোবাইল ফোনসহ আটক- ৪

সাজ্জাদ হোসেন সেতু / ৫৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:২৫ অপরাহ্ন

কুষ্টিয়ায় চোরায়কৃত মোটর সাইকেল ও মোবাইল ফোনসহ আটক- ৪
কুষ্টিয়ায় চোরায়কৃত মোটর সাইকেল ও মোবাইল ফোনসহ চোর সদস্যের চারজনকে আটক করেছে পুলিশ। জেলা পুলিশ সুপার এস.এম তানভীর আরাফাত এর নির্দেশনা তদন্ত মামুন অর রশিদের নেতৃত্বে পুলিশের বিশেষ অভিযানে শহরের বিভিন্ন জায়গাতে থেকে তাদেরকে আটক করেন।
আটকের পর তাদের স্বীকারোক্তি মূলে তাদের হেফাজতে থাকা একটি ১০০সিসির মোটর সাইকেল ও ১৫টি মোবাইল সেট উদ্ধার করেন। ২১ (ডিসেম্বর) সোমবার বিকালে কুষ্টিয়া মডেল থানার প্রাঙ্গনে অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম তিনি প্রেস কনফারেন্সের মাধ্যমে সাংবাদিকদেরকে জানান।
আটকৃতরা হলো মোল্লাতেঘরিয়া এলাকার রওশন আলীর ছেলে মিলন, কুমারখালী থানার সাওতা উত্তরপাড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে মেহেদী হাসান, হররা কামারপাড়া এলাকার জয়নাল শেখের ছেলে সজিব শেখ ও চৌড়হাস এলাকার আনারুল ইসলামের ছেলে নুর ইসলাম।
এ সময় অতিরিক্ত পুলিশ আতিকুল ইসলাম বলেন, কয়েকদিন আগে কুষ্টিয়া মডেল থানায় একটি মোটর সাইকেল চুরি মামলা দায়ের হয়। এরই ধারাবাহিকতায় তদন্ত করতে গেয়ে এই চোর চক্রের সন্ধান পাই। তাদেরকে জিজ্ঞাসাবাদ মোতাবেক একটি মোটর সাইকেল ও ১৪টি মোবাইল ফোন উদ্ধার করি। তবে ধারণা করছি আরও হয়ত থাকতে পারে তবে জিজ্ঞাসাবাদে যাদের নাম আসুক তাদেরকে আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর