মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
হাজী কল্যাণ পরিষদের পবিত্র কাবা’র পথে হজ্ব গাইডের মোড়ক উন্মোচন ও সংবর্ধনা রাজশাহীতে ৭তম আন্তর্জাতিক যোগ দিবস পালিত ভেড়ামারায় লকডাউনে বিধিনিষেধ অমান্যকারীদের ১৯ হাজার টাকা জরিমানা মিরপুরে লক ডাউন বাস্তবায়নে প্রশাসন মাঠে মিরপুরে করোনা প্রতিরোধে গ্রাম্য ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের সক্ষমতা বৃদ্ধিতে কর্মশালা ভেড়ামারা প্রেসক্লাবে “জে,কে, নিউজ ভেড়ামারা” প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন। দৌলতপুরের প্রধানমন্ত্রীর উপহারে ঘর পেলেন ৮৮ পরিবার| মিরপুরে ৩০ টি পরিবার জমিসহ ঘর পেলো। মাত্র ৩ ঘন্টায় পরিচয় শনাক্ত করে লাশ হস্তান্তর করেছে ভেড়ামারা থানা পুলিশ ভেড়ামারায় চলতি সপ্তাহে কঠোর লকডাউনের ঘোষনা আসতে পারে, তিন দিনে ৩ জনের মৃত্যু
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  




আওয়ামীলীগ নেতা নজু’র আদালত অবমাননা করে মিথ্যা, বিভ্রান্তিমূলক বক্তব্যের প্রতিবাদে জাসদের সাংবাদিক সম্মেলন

বাবলু মোস্তাফিজ, সম্পাদকঃ আন্দোলনের ডাক ডট কম / ১৬৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:০১ অপরাহ্ন




জাসদের সাংবাদিক সম্মেলন

সাংবাদিক সম্মেলনে ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনছার আলী তার লিখিত বক্তব্য তুলে ধরে বলেন,

জাসদ নেতা কাজী আরেফ ও রনজিত সিংহ রায় হত্যাকান্ড নিয়ে জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন ও জাসদ নেতৃবৃন্দের নাম জড়িয়ে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু আদালতের রায়ের বিরুদ্ধে গিয়ে, মিথ্যা বিভ্রান্তিমূলক অপবাদ দিয়ে বানোয়াট উদ্দেশ্য প্রনোদীত বক্তব্য দেওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাতে, উপজেলা জাসদের আয়োজনে আজকের এই সাংবাদিক সম্মেলন।

সুধী সাংবাদিকবৃন্দ,
আপনারা হয়তো আপনাদের পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে জেনে থাকবেন বা জানেন,

গতকাল শুক্রবার রাত ৮ ঘটিকার সময় ভেড়ামারা স্থানীয় ঢাকা কোচষ্টান্ডে অনুষ্ঠিত পৌর আওয়ামীলীগ আয়োজিত ভেড়ামারা পৌর নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী শামিমুল ইসলাম ছানার নির্বাচনী পথসভার আয়োজন করে।

সেই পথসভায় অনেকেই বক্তব্য রাখেন।
তার মধ্যে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু জাসদের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি সংগ্রামী জননেতা শহীদ কাজী আরেফ ও উপজেলা জাসদের সাবেক সভাপতি শহীদ বাবু রনজিত সিংহ রায়’র হত্যাকান্ডের বিষয়ে মিথ্যা ও মনগড়া এবং আদালতের রায়ের বিরুদ্ধে গিয়ে আমাদের প্রিয় সংগ্রামী নেতা জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন সাহেবের নাম উল্লেখ করে ও জাসদ নেতৃবৃন্দকে কাজী আরেফ হত্যাকান্ডের সাথে জড়িত,
এমন উদ্ধত্বপুর্ন, বানোয়াট, ষড়যন্ত্রমুলক, মিথ্যা অপবাদ ও আদালতের রায়ের বিরুদ্ধে গিয়ে জনগনের মাঝে প্রকাশ্যে বক্তব্য দিয়েছেন।

ভেড়ামারা উপজেলা জাসদের পক্ষ থেকে এই ঘৃণ্য চক্রান্তমুলক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সেই সাথে জাসদ মনে করে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু গভীর ষড়যন্ত্র ও হীনমন্যতা এবং উদ্দেশ্যপ্রনদীত ভাবে জাসদের ও কুষ্টিয়ার গণমানুষের প্রিয় সংগ্রামী জননেতা আলহাজ্ব আব্দুল আলিম স্বপন সাহেবের বর্নাঢ্য রাজনৈতিক কর্মকাণ্ডকে ক্ষতিগ্রস্ত করার চক্রান্ত এবং জাসদ কে নিয়ে সাধারণ মানুষের কাছে বিভ্রান্ত সৃষ্টির চেষ্টা করছে।

এসব করে নির্বাচনের মাঠে ফায়দা হাসিলের অপচেষ্টা চালাচ্ছে। তার এই হাস্যকর কুরুচিপুর্ন, মিথ্যা, বানোয়াট বক্তব্য আদালতের রায়কে অবমাননার সামিল।

ভেড়ামারা উপজেলা জাসদ তার এ আইন বিরোধী এবং মিথ্যা বক্তব্য দেওয়ায় আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

আপনারা হয়তো বা অবগত রয়েছেন জাসদ নেতা শহীদ কাজী আরেফের হত্যাকান্ডের সাথে জড়িতদের বিচারের রায় আদালতে হয়ে গেছে।

রায়ে জড়িত আসামীদের কারও ফাঁসি আবার কারও বিভিন্ন মেয়াদে সাজা হয়েছে।
আদালতের রায়ের বিরুদ্ধে গিয়ে আওয়ামীলীগের পৌর কমিটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজুর বিভ্রান্ত সৃষ্টি ও কি অশুভ উদ্দেশ্য হাসিল করতে চাচ্ছেন।

তার এই বক্তব্যের মধ্য দিয়ে তা শুধু যথেষ্ট সংশয়
রাখেই না
এর মধ্যে গভীর ষড়যন্ত্র রয়েছে।
তাছাড়াও তার বক্তব্য আদালত অবমাননার সামিল।
নজরুল ইসলাম নজুর জনগণের সামনে মিথ্যা বক্তব্য দেওয়ার কারনে জনগনকে বিভ্রান্ত করায় সকলকেই সঠিক তথ্য জানাতেই,

আজ শনিবার সকাল ১১টায় ভেড়ামারা উপজেলা জাসদ কাযালয়ে জাসদ উপজেলা শাখার আয়োজনে এই সাংবাদিক সম্মেলন।

আপনাদের সঠিক তথ্য গণমাধ্যমে প্রকাশের ফলে জনগনের বিভ্রান্ত দুর করতে সহায়ক হবে।

সেই জন্য সঠিক তথ্য সংবাদ মাধ্যমে প্রকাশ করার অনুরোধ জানাচ্ছি। আপনাদের মাধ্যমে পৌরবাসীকে জানাতে চাই,

জাসদের মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুল কবির টুটুল দলমত, ধর্ম বর্ণ, নির্বিশেষে সকল শ্রেনীপেশার মানুষের কাছে আস্থা বিশ্বাস ভালোবাসা অর্জন করে এক কথায় পৌরবাসীর প্রার্থী হিসাবে তার আবির্ভাব ঘটেছে। আনোয়ারুল কবির টুটুল’র প্রতি এমন গণজোয়ার দেখে পতিপক্ষরা দিকভ্রান্ত বেসামাল হয়ে ওলট পালট কথা বলে পৌরবাসীকে বিভ্রান্ত করার চক্রান্ত করছেন।

তাদের এ চক্রান্ত কোন ফল বয়ে আনবে না। মানুষ পরিবর্তন চাই। দুর্নীতি, দুরসাশন, অনিয়ম ও দুর্ভোগ থেকে মুক্তি চাই।

আজকের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন,
উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা সাধারণ সম্পাদক এসএম আনছার আলী,

জাসদ মনোনীত পৌর মেয়র প্রার্থী তারুণ্যের মেধাবী মুখ আনোয়ারুল কবির টুটুল।

জেলা কৃষি বিষয়ক সম্পাদক বশিরউদ্দিন বাচ্চু,

পৌর জাসদের সভাপতি হাসান বিন মাহমুদ ঝন্টু, সাধারণ সম্পাদক আবু হেনা মোঃ মোস্তফা কামাল বকুল।
এ-সময় ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল ও সাধারন সম্পাদক আরিফুজ্জামান লিপটন সহ প্রেসক্লাবের সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....




এক ক্লিকে বিভাগের খবর