শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫২ অপরাহ্ন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

শৈলকুপায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫, বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

এইচ,এম ইমরান : / ১২৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫২ অপরাহ্ন

শৈলকুপায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫, বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

এইচ,এম ইমরান:
ঝিনাইদহের শৈলকুপায় দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ১৫জন আহত হয়েছে। আহতদের শৈলকুপা ও কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় ২০ টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। শনিবার বিকালে উপজেলার বগুড়া ইউনিয়নের বাড়ইহুদা গ্রামে এ ঘটনা ঘটে।


জানা যায়, সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলাম ও জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শফিকুল ইসলাম শিমুল এর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শনিবার বিকালে সামাজিক সিন্নি খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে বাড়ইহুদা গ্রামের আব্দুল খালেক, সুহিন শেখ, সৈয়দ আলী, শহিদুল. আশরাফুল , ফয়সাল, মোস্ত, সাকেন, স্বপনসহ ১৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে ভর্তি করলে এদের মধ্যে ৩জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করা হয়।
এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর হোসেন বলেন, বগুড়া ইউনিয়নের বাড়ইহুদা গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে বেশ কয়েকজন আহত ও বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। বর্তমানে এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। তিনি আরও বলেন সংঘাত এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর