রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
চুয়াডাঙ্গা ঝিনাইদহ বাস টার্মিনালে পাওনা টাকা কেন্দ্র করে হত্যার উদ্দেশ্য গুলি, অবশেষে ঘাতক আটক। কুষ্টিয়ার সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মাহবুব উল আলম হানিফ এমপির প্রচারনা শুরু করেছেন মিরপুর পোড়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুজ্জামান বিশ্বাস মজনু ঢাকায় ভেড়ামারা পৌরসভার নবনির্বাচিত মেয়র যুব জোট নেতা টুটুলের সম্বর্ধণা আশাজাগানিয়া কুউপ মেলা কেন্দ্রীয় “জাতীয় যুবজোট”র উদ্যোগে মেয়র আনোয়ারুল কবির টুটুল সংবর্ধিত। চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা দুর্গাপুরে আবাদি জমি নষ্ট করে মাটি বিক্রয় কুষ্টিয়ায় ২কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক রঞ্জন শিল্পীদের মিলন মেলা জাদুকর ও জাদুশিল্পী জয়নাল আবেদীন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

স্বতন্ত্র মেয়র প্রার্থী সোলাইমান চিশতী কে প্রাণনাশের হুমকি!

কুষ্টিয়া অফিসঃ / ১২৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন

স্বতন্ত্র মেয়র প্রার্থী সোলাইমান চিশতী কে প্রাণনাশের হুমকি!

ভেড়ামারা পৌরসভা নির্বাচনে নারিকেল গাছ প্রতীক নিয়ে
একমাত্র স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন সোলাইমান চিশতী।

তিনি জীবননাশের হুমকি পেয়েছেন বলে সাংবাদিকদের কাছে জানিয়েছেন।

তবে কে বা কাহারা সোলাইমান চিশতী কে প্রাণনাশের হুমকি ও গালা-মন্দ করেছে, তা তিনি প্রকাশ করেনি। পরে প্রকাশ করবেন বলে জানান।

তিনি জানান, আজ সোমবার রাত সাড়ে ১০টার দিকে কলেজ বাজার কাচাবাজারের একটি চায়ের দোকানে বসাকালীন অবস্থায় প্রকাশ্যে গালমন্দ ও প্রাণনাশের হুমকি ধামকি দেয়।
মেয়র প্রার্থী সোলাইমান চিশতী শুধু এটুকু বলেন, কোন এক ব্যক্তির আত্মীয় তাকে গালিগালাজ এবং প্রাণনাশের হুমকি দিয়েছেন।

নারিকেল গাছ মার্কার কান্ডারী সোলাইমান চিশতী বলেন, আগামীকাল তার নির্ধারিত পথসভায় পৌরবাসীর কাছে বক্তৃতার মাধ্যমে নাম প্রকাশ করবেন এবং নিরাপত্তা দাবী করবেন।

তিনি জীবননাশের আশংকায় ভুকছেন বলেও জানান।
তিনি তাঁর জীবন থাকা পর্যন্ত কোন হুমকি, ধামকি চোখ রাঙ্গানী এমনকি হত্যার পরিস্থিতি সৃষ্টি হলেও জনতার মাঝ থেকে সরে যাবেন না বলে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর