শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:২৩ অপরাহ্ন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

প্রার্থীর রান্না করা বিরিয়ানি জব্দ করে এতিমদের খাওয়ালো প্রশাসন

রেজউর রহমান তনুঃ / ১৩০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:২৩ অপরাহ্ন

ভোটারদের জন্য প্রার্থীর রান্না করা বিরিয়ানি জব্দ করে এতিমদের খাওয়ালো প্রশাসন।

মো রেজাউর রহমান তনু,জেলা প্রতিনিধি :-
ভোটারদের জন্য প্রার্থীর রান্না করা বিরিয়ানি জব্দ করলো প্রশাসন
একপাশে বড় বড় ডেকচিতে চলছে বিরিয়ানি রান্না। অন্যদিকে চলছে ভোট গ্রহণ। ভোটারদের কাছে টানতে রান্নার এ বিশাল আয়োজন। তবে শেষমেশ সে আয়োজন জল ঢেলে দিয়েছে প্রশাসন।

এ ঘটনা কুষ্টিয়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বারখাদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র এলাকার।

জানা গেছে, ওই ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী রবিউল ইসলাম রবি বারখাদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের পাশেই সকাল থেকে বিরিয়ানি রান্নার আয়োজন করেন। বড় বড় ডেকচিতে চলছিল রান্নার কাজ। প্যাকেটজাত শেষে সেসব খাবার ভ্যানে বোঝাই করে পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়ি বাড়ি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়লে সেখানে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। জব্দ করা হয় ১০ ডেকচি ও ১০০ প্যাকেট বিরিয়ানি। পরে জব্দ করা খাবার এতিমখানার বাচ্চাদের মধ্যে বিতরণ করা হয়।

আদালত পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট ও খোকসা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসাহাক আলী জানান, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে এ খাবার জব্দ করা হয়েছে। পরে খাবারগুলো এতিমখানায় বিতরণ করা হয়।

উল্লেখ্য, কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম রবি এর আগে ভোটারদের মাঝে নারকেল তেল বিতরণ করতে গিয়ে ১০ হাজার টাকা জরিমানা গোনেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর