শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:২৯ অপরাহ্ন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

হাসানুল হক ইনু সুস্থ আছেন। কোভিড সম্পর্কিত জটিলতা নাই।

ঢাকা অফিসঃ / ৮২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:২৯ অপরাহ্ন

হাসানুল হক ইনু সুস্থ আছেন। কোভিড সম্পর্কিত জটিলতা নাই।

 

হাসানুল হক ইনু এমপি  সুস্থ আছেন। কোভিড সম্পর্কিত জটিলতা নাই।

স্থিতিশীল আছেন। বাধ্যতামুলক বিশ্রামে আছেন। চিকিৎসকগণের পরামর্শে সতর্কতামুলক কারণে হাসপাতালে ভর্তি আছেন। চিকিৎসকগণ সতর্কতা ও প্রতিরোধমুলক চিকিৎসা প্রদান করেছেন।

জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি কোভিড-১৯ পজিটিভ হয়ে গত ১৫ জানুয়ারি শুক্রবার সন্ধ্যা থেকে থেকে সতর্কতামুলক কারণে ও বিশ্রামের জন্য বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি আছেন।
সম্প্রতি হাসানুল হক ইনুর গানম্যান কোভিড পজিটিভ হলে তিঁনি গত ১২ জানুয়ারি মঙ্গলবার সকালে জাতীয় সংসদের কোভিড টেস্ট বুথে কোভিড টেস্ট করান। ঐদিন দুপুরে টেস্টের ফলাফল পজিটিভ আসে। তিঁনি ডক্তারের পরামর্শে নিশ্চিত হবার জন্য একইদিন একটি বেসরকারি হাসপাতালে দ্বিতীয়বার কোভিড টেস্ট করান। দ্বিতীয় টেস্টের ফলাফল নেগেটিভ আসে। এ পরিস্থিতিতে চিকিৎসকগন তাঁকে বাসায় আইসোলেশনে থেকে ৭২ ঘন্টা পর আবার টেস্ট করার পরামর্শ প্রদান করেন। তিঁনি ডাক্তারের পরামর্শে বাসায় আইসোলেশনে থেকে সতর্কতামুলকভাবে গত ১৫ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি হন। পরদিন ১৬ জানুয়ারি শনিবার হাসপাতালে তাঁর তৃতীয়বার কোভিড টেস্ট হয়। ঐদিন রাতে তাঁর তৃতীয় টেস্টের ফলাফল পজিটিভ আসে।

হাসানুল হক ইনু বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালের সিনিয়ার কনসালটেন্ট ডা. মহিউদ্দিন আহমেদের তত্ত্বাবধায়নে আছেন। ডা. মহিউদ্দিন আহমেদের সাথে প্র. ডা. আলী হোসেন ও প্র. ডা. খায়ের মর্তুজা সমন্বয় করছেন। সিটি স্ক্যানসহ কোভিড সম্পর্কিত সকল টেস্টের রিপোর্টে হাসানুল হক ইনুর শারীরিক কোনো অস্বাভাবিকতা ও জটিলতা পাওয়া যায়নি। চিকিৎসকগণ হাসানুল হক ইনুকে প্রতিদিন হসপিটালের করিডোরে ৪০মিনিট হাটার পরামর্শসহ সতর্কতামুলক ও প্রতিরোধমুলক চিকিৎসা প্রদান করছেন এবং টেলিফোন ব্যবহার না করাসহ বাধ্যতামুলক বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

হাসানুল হক ইনুর সহযোদ্ধা, স্বজন, শুভার্থী, শুভাকাঙ্ক্ষীগণকে তাঁর আপডেট জানার জন্য তাঁকে ফোন না করে জাসদ কেন্দ্রীয় কমিটি ও স্থায়ী কমিটির সদস্যবৃন্দের সাথে যোগাযোগ করার জন্য বিনীতভাবে অনুরোধ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর