শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

জুনিয়াদহ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলীর গণসংযোগ ও মতবিনিময়

বাবলু মোস্তাফিজ, সম্পাদকঃ আন্দোলনের ডাক.কম / ১০৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন

“পরিবর্তনেই উন্নয়ন, সুশাসনের সূচনার পথ”

জুনিয়াদহ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলীর গণসংযোগ ও মতবিনিময়

আসন্ন ইউপি নির্বাচনে পরিবর্তনের লক্ষ্যে ভেড়ামারার জুনিয়াদহ ইউনিয়নবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন গণমানুষের নেতা, নীতি, আদর্শ, সততার বাহক, যোগ্য ও দক্ষ ভেড়ামারা জুনিয়াদহ ইউনিয়ন নির্বাচনে জাসদ মনোনীত চেয়ারম্যান প্রার্থী, ইউনিয়ন জাসদের সংগ্রামী সাধারণ সম্পাদক জনপ্রিয় জননেতা শাহজাহান আলী।

তিনি আজ বুধবার ৯নং ওয়ার্ডের গাছিয়া দৌলতপুরের বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে ব্যাপক গণসংযোগ ও মতবিনিময় করেছেন।

এসময় তিনি বলেন, জুনিয়াদহ ইউনিয়নে
প্রত্যাশামাফিক উন্নয়ন হয়নি, অবহেলিত রয়ে গেছে। সুশাসন অধরামৃত, ন্যায় বিচার এখানে তালাবন্ধ, মানবতার কথা সেকথা মানুষ ভুলতে বসেছে। অন্যায়, দুঃশাসন, দুর্নীতি অপশাসন অদক্ষতা ও দুর্ভোগ জেঁকে বসেছে। এ থেকে মুক্তি পেতে পরিবর্তনের কোন বিকল্প নেই।
দায়িত্ব পালনকারী মুখে উন্নয়নের কথা বললেও এইকথা রীতিমতো মিথ্যা লজ্জাষ্কর ও দুঃখজনক। বরঞ্চ দুর্বৃত্তায়ন, উন্নয়ন, সুশাসন, শান্তি তার হাতে বন্দী। পরিবর্তনের মাধ্যমে দুর্নীতি অপশাসন অদক্ষতা ক্ষমতাবাজী ও দুর্বৃত্তায়নকে পরাজিত করা
গেলে উন্নয়ন, সুশাসন, শান্তি, মানবতা স্বাভাবিকভাবেই প্রতিষ্ঠা পাবে।
জুনিয়াদহ ইউনিয়নে সার্বিক উন্নয়নে ও এগুলো বাস্তবায়নের লক্ষ্যে তরুণ সমাজসহ এলাকার সচেতন মানুষদের ঐক্য বদ্ধ হয়ে পরিবর্তনের পক্ষে রায় ও সমর্থন কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর