বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বন্ধুর জন্য ভালোবাসা… মেয়র আনোয়ারুল কবির টুটুল’র বিবৃতি কুমারখালীতে রোগীকে যৌন পীড়নের অভিযোগে পল্লী চিকিৎসক ইদ্রিস গ্রেফতার ভেড়ামারা মুক্তিযোদ্ধা সংসদ’র স্বাগতম সভা আমেনা খানম’র “ভুতের গল্প”! ভেড়ামারায় প্যানেল মেয়র নির্বাচিত হলেন, নাইমুল হক, আসাদুজ্জামান টমা(২) রোকেয়া খাতুন(৩)। সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ মর্যাদা নিশ্চিত করেছেন: এমপি বাদশাহ্ কলামিস্ট, গবেষক, লেখক ও প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ এর মৃত্যুতে জাসদের শোক মিরপুর ধুবইল ইউনিয়নের বরিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নব নির্মিত শহীদ মিনার উদ্বোধন। কেন্দ্রীয় জাসদ’র সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন’র বিবৃতি
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটি’র জমকালো প্রচারণা, ১৩ পদে লড়ছে ২৩ জন প্রার্থী

এইচ,এম ইমরান : / ৫৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৩ অপরাহ্ন

ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটি’র জমকালো প্রচারণা, ১৩ পদে লড়ছেন ২৩ জন প্রার্থী

এইচ,এম ইমরান :
পোস্টারে ছেঁয়ে গেছে জেলা উপজেলার বিভিন্ন সড়ক ও হাটবাজার। বিরামহীন প্রচারণায় মুখরিত জেলা রিপোর্টার্স ইউনিটি’র দ্বি-বার্ষিক নির্বাচন। ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদে এ বছর প্রতিদ্বন্দ্বীতা করছেন ২৩ জন হেভিওয়েট প্রার্থী। বিভিন্ন মিডিয়ায় কর্মরত ৩৮ জন সাংবাদিক শুক্রবার (১৯ ফেব্রুয়ারী) সকাল ৯টা থেকে বিকাল ৪টার মধ্যে তাদের ভোট প্রদান করবেন।


ঝিনাইদহ জেলা শহরপ্রাণ কেন্দ্রে ২০০০ সাল থেকে তিলতিল করে বেড়ে ওঠা সংগঠনটি ২১ শতকের শুরুতেই বেশ নড়েচড়ে উঠেছে। সম্প্রতি একঝাঁক ন্যায়নিষ্ঠ তরুন সংবাদকর্মীর কার্যক্রম চোখে পড়ার মত। প্রতিটি পদের প্রার্থীরা বিজয়ী হওয়ার জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। শহরের মোড়ে মোড়ে পোষ্টার, সামাজিক যোগাযোগ ছাড়াও বিভিন্ন গণমাধ্যমের খবরা-খবরের প্রচারনা জেলাব্যাপী সাড়া পড়েছে। ৫টি উপজেলা সদরের প্রেসক্লাবসহ গুরুত্বপূর্ণ স্থানে সাঁটানো হয়েছে শত শত পোষ্টার। দীর্ঘদিন সংগঠনের হাল ধরে থাকা একাধিকবার নির্বাচিত সভাপতি মীর মোঃ জিল্লুর রহমান জানান, জেলা রিপোর্টার্স ইউনিটির সংবাদসংশ্লিষ্ট কার্যক্রম স্বচ্ছতা ও জবাবদীহিতার ভিত্তিতে পরিচালিত হয়। ভোটের সময় এলেই একটি দুষ্টুচক্র তাদের স্বার্থসিদ্ধির জন্য ফায়দা লোটার সুযোগ খুঁজে, এ বছরও অহেতুক একটি কুচক্রীমহলের প্রচেষ্টা আইনী লড়াই করে ব্যর্থ হয়েছে। ফলে এখন থেকে রিপোর্টার্স ইউনিটি নিয়ে আর কোন বিতর্কের সুযোগ নেই। সংগঠনের সাধারণ সম্পাদক সাহিদুল এনাম পল্লব বলেন, ভাষা সৈনিক বীরমুক্তিযোদ্ধা ও সাবেক পৌরমেয়র আমির হোসেন মালিতা প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন। ৩ সদস্যের নির্বাচন কমিশনার একটি পরিচ্ছন্ন নির্বাচন উপহার দিতে যাচ্ছেন। নির্বাচনের মাধ্যমে সংগঠনটি আরো বেগবান হবে। বিগত সময়ের চেয়ে এ বছর অনেক শতস্ফুর্ত প্রচারনার মাধ্যমে প্রার্থীরা তাদের বিজয় নিশ্চিত করতে মরিয়া হয়ে উঠেছেন। সভাপতি ৩, সাধারণ সম্পাদক ৩, সহ-সভাপতি ৪, যুগ্ম সম্পাদক ২, সাংগঠনিক সম্পাদক ২, প্রচার সম্পাদক ২ এবং নির্বাহী সম্পাদক পদ ছাড়াও অন্যান্য পদসহ ২৩ জন প্রার্থী এখন কোমর বেঁধে ভোটের মাঠে নেমেছেন। সংগঠনের কার্যক্রম গতিশীলসহ বিভিন্ন ওয়াদা নিয়ে প্রার্থীরা ৫ উপজেলার ভোটারের দ্বারে দ্বারে ঘুরছেন। একাধিক ভোটারের সাথে কথা বলে জানা গেছে, সংবাদিকদের স্বার্থসংশ্লিষ্টতা রক্ষায় কাজ করবেন এমন যোগ্য প্রার্থীরাই নির্বাচনে জয়লাভ করতে পারে বলে প্রাথমিক ধারণা পাওয়া যাচ্ছে। সময়োপযোগী অরাজনৈতিক এ সংগঠনকে এগিয়ে নিতে সবাই একতাবদ্ধ কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।
অপর দুই সহকারি নির্বাচন কমিশনার এ্যাড বদিউজ্জামান ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ আবজাল হোসেন জানান, নির্বাচনের সকল প্রস্তুুতি সম্পন্ন হয়েছে। তপশীল ঘোষণার পর থেকে এখন পর্যন্ত প্রার্থীদের কোন অভিযোগ পাওয়া যায়নি। সুন্দর পরিবেশে দিনভর ভোট গ্রহণ ও ফলাফল ঘোষণা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

MonTueWedThuFriSatSun
22232425262728
       
       
  12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
       
এক ক্লিকে বিভাগের খবর