শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ন
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

চুয়াডাঙ্গা জেলা বাসীর জন্য যে কোন প্রয়োজনে চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপারের দোয়ার খোলা,

মিজানুর রহমান ; স্টাফ রিপোর্টার/চুয়াডাঙ্গা / ১৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গা জেলা বাসীর জন্য যে কোন প্রয়োজনে চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপারের দোয়ার খোলা,

চুয়াডাঙ্গা জেলায় মেধাবী শিক্ষার্থীদের সার্বিক সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার জনাব জাহিদুল ইসলাম।
বাংলাদেশ পুলিশ পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন প্রকার সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন। তারই অংশ হিসেবে মানবিক পুলিশ সুপার খ্যাত জনাব, মোঃ জাহিদুল ইসলাম সামাজিক দায়বদ্ধতা থেকে একের পর এক গণমুখী কার্যক্রমের পাশপাশি শিক্ষা সহায়ক কার্যক্রমেও অংশগ্রহণ করে চলেছেন।
প্রতিদিন পুলিশ সুপার চুয়াডাঙ্গার কার্যালয়ে ব্যক্তিগত/পারিবারিক বিভিন্ন সমস্যা নিয়ে হাজির হন নানা শ্রেনী পেশার বিভিন্ন বয়সী মানুষ। আজ বৃহস্পতিবার বেলা ১ টার সময় ন্যাশনাল চিল্ড্রেন টাস্কফোর্স (এনসিটিএফ) সংগঠনের কয়েকজন সদস্য মেধাবী শিক্ষার্থী ১) মোছাঃ মায়া খাতুন, ২) মোছাঃ শারমিন আক্তার, ৩) মোঃ আউয়াল সিদ্দিকী শ্রাবণ, ৪) মোঃ মোবারক হোসেন’দের সার্বিক সহযোগীতার জন্য পুলিশ সুপারের কাছে নিয়ে আসেন। পুলিশের মানবিকতাই তাদেরকে পুলিশ সুপারের কার্যালয় পর্যন্ত টেনে নিয়ে এসেছে। পুলিশ সুপারের সামনে হাজির হয়ে তারা তাদের আর্থিক অভাবের কথা জানান। পুলিশ সুপার অত্যন্ত আন্তরিকতার সাথে শোনেন তার কথা। মানবিক পুলিশ সুপার তাৎক্ষনিকভাবে তাদের শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সাথে কথা বলেন এবং তাদের ভর্তি ফি ও বেতন মওকুফসহ লেখাপড়ার সুযোগ প্রদানের অনুরোধ করেন। তিনি আরো আশ্বস্ত করেন চুয়াডাঙ্গা বাসীর যেকোন প্রয়োজনে পুলিশ সুপারের দুয়ার সব সময় খোলা আছে।
পুলিশ সুপার চুয়াডাঙ্গা বলেন, সমাজের সর্বস্তরের সামর্থবান মানুষ যদি অসহায় সুবিধা বঞ্চিতদের দিকে একটু সুদৃষ্টি দেয়, তাহলে আমাদের সমাজে সুবিধা বঞ্চিতদের মুখেও হাসি ফোঁটানো সম্ভব। এসময়ে তিনি আইন-শৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগীতা করার জন্য আমি আমার কাছে আসবেন এর কারণে আমার দোয়ার খোলা থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর