শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
করোণা মোকাবেলায় সচেতন করছে জাসদ মনোনীত চেয়ারম্যান প্রার্থী প্লাবন। কুমারখালীতে কঠোর বিধিনিষেধ বাড়িয়েছে করোনা, নাগরিক কমিটির উদ্বেগ আক্রান্ত-৮৭ কুমারখালীতে একাধিক মামলার আসামীকে গায়েবী মামলায় ফাঁসানোর অভিযোগ পাটগ্রামে অসহায় আব্বাস আলীর চোখের চিকিৎসা খরচ যোগাতে পাশে দাঁড়ালেন মানবিক বাংলাদেশ সোসাইটি পাটগ্রামে পরকীয়া সম্পর্কে জড়িয়ে প্রতিবেশী শ্বশুর- বউমা উধাও! মিরপুর পৌর এলাকা ৭ দিনের সর্বাত্মক লকডাউন খোকসায় যুদ্ধকালীন সময়ের পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার হয়েছে। সাধারণ জনগণকে বোকা বানিয়ে অর্থনৈতীক শোষণ করা হচ্ছে না তোঃপ্লাবন। মেহেরপুরে High flow oxygen canal উপহার দেওয়াই প্লাবনের শুভেচ্ছা পরিবর্তনের মেহেরপুরের এ্যাডমিন সাইদুর রহমান এর সাথে সহমত পোষণ করলেনঃপ্লাবন।
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  




৮ মাসেও উদ্ধার হয়নি নিখোঁজ ইজিবাইক চালক বাঙ্কার, পরিবারকে গ্রাম ছাড়া করার হুমকি!

এইচ,এম ইমরান, ঝিনাইদহ : / ১৬৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:০৮ অপরাহ্ন




৮ মাসেও উদ্ধার হয়নি নিখোঁজ ইজিবাইক চালক বাঙ্কার, পরিবারকে গ্রাম ছাড়া করার হুমকি!

এইচ, এম ইমরানঃ
গরীব কৃষক বাবার সংসারের অভাব দূর করতে ইজিবাইক নিয়ে রাস্তায় নামে ঝিনাইদহের শৈলকুপার ত্রিবেনী ইউনিয়নের আনন্দনগর গ্রামের রেজাউল শেখ এর ছেলে কিশোর লিমন হোসেন উরফে বাঙ্কার (১৬)। গত ৮ মাস আগে প্রতিদিনের মত সকালে ইজিবাইক চালাতে বাড়ি থেকে বের হয়। কিন্তু আজও কিশোর লিমন হোসেন এর কোনো হদিস মেলেনি। প্রতিদিনই পথ চেয়ে বসে থাকে লিমন এর মা, কখন যেন তার একমাত্র সন্তান ফিরে আসবে। কোথাও লাশের সন্ধান পাওয়া গেলে ছুটে যান সেখানে। দেশের বিভিন্ন জায়গায় এখন পযন্ত খুজাখুজি করছে, কিন্ত তার কোনো সন্ধান কেউ দিতে পারেনি। আদেও বেচেঁ আছে না মারা গেছে কেউই তার খবর জানে না।
এদিকে নিখোঁজের ঘটনায় সন্দেহ করে কয়েকদিন আগে লিমন এর বাবা আনন্দনগর গ্রামের আফান মন্ডলের নামে একটি লিখিত অভিযোগ করেন। থানায় লিখিত অভিযোগ করায় গ্রাম্য শালিশ বসিয়ে লিমন এর পরিবারকে ৭দিনের ভিতর অভিযোগ তুলে নিতে হুমকি দেওয়া হচ্ছে। অন্যথায় তাদের গ্রাম ছেড়ে চলে যেতে বলেছে ইউপি সদস্য ফজলু মন্ডল। একদিকে সন্তান হারানোর বেদনা অন্যদিকে অভিযোগ করে বিপাকে পড়েছে পরিবারটি। এবিষয়ে ইউপি সদস্য ফজলু মন্ডল বলেন, লিমন হোসেন বাঙ্কার নিখোঁজের ঘটনায় তার বাবা একটি জিডি করে। তখন লিমন এর বাবা রেজাউলকে বলেছিলাম কারো প্রতি কোনো সন্দেহ হয় কিনা হলে থানায় লিখিত অভিযোগ বা মামলা দিতে। লিমন এর বাবা তখন বলেছিল আমার কারো প্রতি সন্দেহ বা অভিযোগ নাই। তাহলে ৮ মাস পর কেন সে আনন্দনগর গ্রামের আফান মন্ডলের নামে অভিযোগ দিয়ে গ্রামটিকে অশান্তি ডেকে আনছে। যে কারণে লিমন এর পরিবারকে অভিযোগ তুলে নিতে বলা হয়েছে। অভিযোগ না তুললে গ্রামের স্বার্থে তাকে গ্রাম ছেড়ে চলে যেতে বলা হয়েছে।
অনন্দনগর গ্রামের আফান মন্ডল জানায়, লিমন হোসেন বাঙ্কার তার বাড়ীতে ৩/৪ বছর ধরে থাকতো। নিখোঁজের দিন সকালে আনন্দনগর গ্রামের হাসেম এর কাছ থেকে ইজিবাইক ভাড়া করে চালাতে গিয়ে আর ফিরে আসেনি। লিমনকে পাওয়ার জন্য তারাও বিভিন্ন জায়গায় খুঁজাখুঁজি করছে।
লিমন এর পিতা রেজাউল শেখ বলেন, তার ছেলে লিমন হোসেন বাঙ্কার নিখোঁজের আগেরদিন রাতে আনন্দনগর গ্রামের আফান এর বাড়ীতে ছিল। গত ৯-০৭-২০ ইং তারিখ সকালে লিমন ভাড়া মারার উদ্দ্যেশে ইজিবাইক নিয়ে শেখপাড়া যায়। দুপুর থেকে লিমন তার ব্যবহত মোবাইল ফোন রিসিভ করেনা সন্ধা থেকে লিমন এর ফোন বন্ধ পাওয়া যায়। এরপর থেকে লিমন আর বাড়ী ফেরেনি। নিখোঁজের ১দিনপর সে শৈলকুপা থানায় একটি জিডি করেন। জিডি নং-৪৮৫, তাং,১০-০৭-২০২০ ইং। আজ পযন্ত লিমনের কোনো খোঁজ না পাওয়ায় কয়েকদিন আগে লিমনকে উদ্ধারের জন্য আফান মন্ডলের নামে থানায় লিখিত অভিযোগ করেছে। এখন অভিযোগ তুলে নিতে গ্রামের মেম্বার ও মাত্বব্বরা চাপ দিচ্চে।
এবিষয়ে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানায়, লিমন নিখোঁজের ঘটনায় তার বাবা প্রথমে একটি জিডি করে। পরবর্তীতে একটি লিখিত অভিযোগ করেছে। অভিযোগের প্রেক্ষিতে লিমনকে উদ্ধারের চেষ্টা চলছে। তিনি আরো বলেন লিমনের পরিবারকে কেউ হুমকি-ধামকি দিলে তাকে আইনের আওতায় আনা হবে। সে যেই হোক না কেন।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....




Archives

এক ক্লিকে বিভাগের খবর