বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় ব্যাবসায়ীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় সভা মিরপুরে জিকে ক্যানেলে ভাসমান লাশ উদ্ধার। শৈলকুপায় জমি নিয়ে সংঘর্ষে আহত-৮, মসজিদের পিলার ভাংচুর ভাটার মাটি রাস্তায়, জনদুর্ভোগ চরমে! তথ্য সংগ্রহকালীন সাংবাদিক লাঞ্ছিত করোনাকালে প্রণোদনার কোটি কোটি টাকা ঝিনাইদহের কারা পেলো? দৌলতপরে ভ্রাম্যমাণ আদালতে ৬ জনকে জরিমানা দৌলতপুরে আল- সালেহ লাইফ লাইন বাংলাদেশ লিমিটেডের উদ্দ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ দর্শনা থানা পুলিশের মাদক অভিযানে এক কেজি গাঁজা সহ হারুন আটক। আল সালেহ লাইফ লাইনের ভালোবাসার উপহার গরিব দুস্হ অসহায় পরিবারের মাঝে খাদ্যসহায়তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জননেতা হানিফ এমপির সুস্বাস্থ্যতা কামনা ইফতার ও দোয়া অনুষ্ঠান
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

পুলিশ সুপারের নির্দেশনায় আলমডাঙ্গা থানা পুলিশের নেতৃত্বে শিশু অপহরনের ৭ঘন্টার মাথায় উদ্ধার।

মিজানুর রহমান ; স্টাফ রিপোর্টার/চুয়াডাঙ্গা / ৬৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:১০ অপরাহ্ন

পুলিশ সুপারের নির্দেশনায় আলমডাঙ্গা থানা পুলিশের নেতৃত্বে শিশু অপহরনের ৭ঘন্টার মাথায় উদ্ধার।

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানাধীন কলেজপাড়ার কাজী সজিব ৩১.৩.২০২১ খ্রিঃ তারিখ সন্ধ্যা ০৬:৩০ ঘটিকার সময় আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করেন যে, তার শিশু পুত্র মোঃ কাজী আঃ আজিজ ফারহান (০৪) বিকাল অনুমান ০৫.১০ ঘটিকার সময় তাদের নিজ বাড়ির সামনে খেলা করার সময় অজ্ঞাতনামা ব্যক্তিরা মোটরসাইকেল যোগে অপহরনের উদ্দেশ্য তুলে নিয়ে গিয়েছে।

ঘটনার বিষয় আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ তাৎক্ষণিকভাবে মাননীয় পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম কে জানান। পুলিশ সুপার মহোদয়ের সার্বিক দিক-নির্দেশনায় এবং জনাব জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), চুয়াডাঙ্গা’র প্রত্যক্ষ নেতৃত্বে এবং জনাব মোঃ আলমগীর কবির, অফিসার ইনচার্জ, আলমডাঙ্গা থানা, চুয়াডাঙ্গাসহ পুলিশ পরিদর্শক (তদন্ত) ও পুলিশ পরিদর্শক (অপারেশন) এর সমন্বয়ে আলমডাঙ্গা থানা পুলিশের একটি চৌকশ টিম তথ্য প্রযুক্তির মাধ্যমে অপহরনের ০৭ঘন্টার মধ্যে বিরতিহীন শ্বাসরুদ্ধকর অভিযান পরিচালনা করে অদ্য ০১.০৪.২০২১ ইং তারিখ রাত ০২.৩০ ঘটিকার সময় শিশু অপহরণ চক্রের সাথে জড়িত ০৫(পাঁচ)জন আসামীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আসামী শাওন এর বসত ঘরের মধ্য হইতে আসামী রাশেদার তত্ত্বাবধানে থাকা কালে অপহৃত শিশু মোঃ কাজী আঃ আজিজ ফারহান (০৪) কে উদ্ধার করে।

অপহৃত শিশুটিকে ইনজেকশন পুষ জনিত কারনে অসুস্থ দেখিয়া থানা পুলিশ দ্রুত চিকিৎসার জন্য আলমডাঙ্গা পৌরসভাধীন ফাতেমা ক্লিনিকে নিয়ে প্রাথমিক চিকিৎসা সম্পন্ন করে। উল্লেখ্য যে, অভিযান পরিচালনা কালে আসামীদের হেফাজত হইতে অপহরণ কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল এবং ০৭ টি বিভিন্ন মডেলের মোবাইল সেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের নাম ও ঠিকানাঃ
১) মোঃ শাওন (২৪), পিতা-মোঃ মিজানুর রহমান, সাং- আনন্দধাম (হাউসপুর ক্যানেলপাড়া),
২) মোঃ আকাশ (২০), পিতা: মৃত: লুৎফর, মাতা: মোছাঃ আনুরা, সাং-হাউসপুর আনন্দধাম ক্যানেল পাড়া),
৩) মোঃ খোরশেদ (২৫), পিতা: মৃত: আকমল, সাং- আসাননগর,
৪) কাজী সুমন (৩০), পিতা: কাজী লাল, সাং- কলেজ পাড়া, আলমডাঙ্গা পৌরসভা,
৫) রাশেদা (৩৫), স্বামী: মোঃ সেলিম ৥ সোলিম, সাং-ইকুরি, থানা: গাংনী,
জেলা: মেহেরপুর (এ/পি: সাং-হাউসপুর (আনন্দধাম ক্যানেল পাড়া), সর্ব থানা আলমডাঙ্গা,
জেলা-চুয়াডাঙ্গা

উদ্ধারকৃত মালামালঃ
১। একটি মোটরসাইকেল, যাহার রেজিঃ নং- চুয়াডাঙ্গা হ-১২-৬৩৬৮।
২। ০৭ টি বিভিন্ন মডেলের মোবাইল সেট।

উদ্ধারের স্থানঃ
আলমডাঙ্গা পৌরসভাধীন আনন্দধাম ক্যানেল পাড়াস্থ ০১ নং আসামী মোঃ শাওন (২৪) বসতঘর হতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর