শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
অসহায় মানুষের পাশে বিশিষ্ট সমাজসেবক হুমায়ুন কবীর কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় সভা মিরপুরে জিকে ক্যানেলে ভাসমান লাশ উদ্ধার। শৈলকুপায় জমি নিয়ে সংঘর্ষে আহত-৮, মসজিদের পিলার ভাংচুর ভাটার মাটি রাস্তায়, জনদুর্ভোগ চরমে! তথ্য সংগ্রহকালীন সাংবাদিক লাঞ্ছিত করোনাকালে প্রণোদনার কোটি কোটি টাকা ঝিনাইদহের কারা পেলো? দৌলতপরে ভ্রাম্যমাণ আদালতে ৬ জনকে জরিমানা দৌলতপুরে আল- সালেহ লাইফ লাইন বাংলাদেশ লিমিটেডের উদ্দ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ দর্শনা থানা পুলিশের মাদক অভিযানে এক কেজি গাঁজা সহ হারুন আটক। আল সালেহ লাইফ লাইনের ভালোবাসার উপহার গরিব দুস্হ অসহায় পরিবারের মাঝে খাদ্যসহায়তা
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

কুষ্টিয়ায় করোনা সচেতনার নামে সন্ত্রাসী কায়দায় মারধরের অভিযোগ বিএনপির নেতার বিরুদ্ধে

কুষ্টিয়া অফিসঃ / ৯১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় করোনা সচেতনার নামে সন্ত্রাসী কায়দায় মারধরের অভিযোগ বিএনপির নেতার বিরুদ্ধে

দেশের বাণী ডেস্ক দেশে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সরকারীভাবে সারাদেশে ৭দিনের লকডাউন চলছে।

স্বাস্থ্য বিধি নিশ্চিত করতে প্রশাসনের পাশাপাশি রাজনৈতিক নেতাদের মাঠে কাজ করতে দেখা গেছে। এদিকে গতকাল করোনা মোকাবেলায় লকডাউনের প্রথম দিন কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা বাজারে এক অপ্রীতিকর ঘটনা ঘটে গেছে। সুুু্ত্র দেশের বানী শেরশশ সরেজমিন এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, বেলা ১১টার দিকে আমলা বাজারে করোনা প্রতিরোধে জনসচেতনতায় কাজ করছিলেন মিরপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব কামারুল আরেফিন, এ সময় স্থানীয় অনেকেই তার সঙ্গে ছিলেন।

এ সুযোগে আমলা ইউনিয়ন বিএনপি’র বিএনপি’ র সহ-সভাপতি আকমল এর পুত্র সন্ত্রাসী ও মাদক সেবী লিখন আমলা বাজারে মাস্ক না থাকার অভিযোগে সন্ত্রাসী কায়দায় সাধারণ জনগণের উপর ঝাপিয়ে পড়েন এবং বেধরক পেটাতে থাকে। উল্লেখ্য এই লিখন একজন বিএনপি পরিবারের সন্তান, তাহার চাচা লিয়াকত মিরপুর উপজেলা বিএনপির থানা সহ-সভাপতি এবং চাচাত ভাই সুমন ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক। এ বিষয়ে এলাকাবাসী সুত্রে আরো জানা যায়, লিখন একজন চিন্হিত মাদক সেবী।এলাকাবাসী প্রশ্ন তুলেছেন, তাহলে কি আওয়ামী লীগের জনকল্যাণকর কাজকে প্রশ্নবিদ্ধ করার জন্যই বিএনপি ক্যাডাররা মাঠে নেমেছে? এই ঘটনায় সবচেয়ে নির্মম নির্যাতনের স্বীকার হয়েছেন একজন আওয়ামী লীগ নেতার ড্রাইভার। তিনি দৌলতপুর উপজেলার মিজানুর রহমানের ছেলে মোঃ ইলিয়াস হোসেন।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে কন্দনরত কণ্ঠে বলেন, আমি মোটরসাইকেল চালিয়ে আসার পথে আমার মুখের মাস্ক বাতাসে উড়ে যায়। এ অবস্থায় আমলাবাজারে এসে পৌঁছালে। লিখন আমাকে থামিয়ে কিল-ঘুষি মারতে থাকে। মারতে নিশেধ করায় সে অারও ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে আমাকে পিটিয়ে আহত করে।

আমার এ অবস্থা দেখে স্থানীয় জনসাধারণ আমাকে লিখনের হাত থেকে বাঁচায়। এ ঘটনার সুষ্ঠু বিচার কামনা করেন,অন্যদিকে আমলা বাজারের সাধারণ ব্যাবসায়ী ও জনগন অভিযোগ করে বলেন, ওই সময় সন্ত্রাসী লিখন স্থানীয় দোকানদার সহ রাস্তায় চলা চলরত সকল পথচারীদের মারধর করেছে।
এবিষয়ে স্থানীয় জনসাধারণের ভিতর ক্ষোভ বিরাজ করছিলো। তারা আরও বলেন, করোনার প্রকোপ থেকে দেশবাসী কে বাচাতে জনসচেতনতার বিকল্প নেই, সচেতনতা বাড়াতে মানুষকে বোঝাতে হবে। প্রয়োজনে কারো মাস্ক না থাকলে মাস্ক দিয়ে তাকে সহযোগিতা করতে হবে। কিন্তু এসব কাজ না করে একজন সাধারণ মানুষ হয়ে সুযোগের সদ্ব্যবহার করে নিরিহ মানুষের উপর সন্ত্রাসী কায়দায় হামলা করে আহত করবে, এটা কোন ধরনের জনসেবা।
এলাকাবাসী এই মাদক সেবী বিএনপি ক্যাডার লিখনের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করে বলেন, দ্রুত একে আইনের আওতায় কঠোর শাস্তির ব্যবস্থা করা হোক। যাতে করে কোনো বিএনপির ক্যাডার জনদূর্ভোগ ও ফ্যাসাদ সৃষ্টি করতে না পারে।
এঘটনার পর খবর পেয়ে মিরপুর থানার এস,আই সাধনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন এবং ভুক্তভোগীদের অভিযোগ শোনেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে এস আই সাধন বলেন, ঘটনা দুঃখ জনক। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত মিরপুর থানায় লিখিত অভিযোগ করার প্রক্রিয়া চলছিল বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর