শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
অসহায় মানুষের পাশে বিশিষ্ট সমাজসেবক হুমায়ুন কবীর কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় সভা মিরপুরে জিকে ক্যানেলে ভাসমান লাশ উদ্ধার। শৈলকুপায় জমি নিয়ে সংঘর্ষে আহত-৮, মসজিদের পিলার ভাংচুর ভাটার মাটি রাস্তায়, জনদুর্ভোগ চরমে! তথ্য সংগ্রহকালীন সাংবাদিক লাঞ্ছিত করোনাকালে প্রণোদনার কোটি কোটি টাকা ঝিনাইদহের কারা পেলো? দৌলতপরে ভ্রাম্যমাণ আদালতে ৬ জনকে জরিমানা দৌলতপুরে আল- সালেহ লাইফ লাইন বাংলাদেশ লিমিটেডের উদ্দ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ দর্শনা থানা পুলিশের মাদক অভিযানে এক কেজি গাঁজা সহ হারুন আটক। আল সালেহ লাইফ লাইনের ভালোবাসার উপহার গরিব দুস্হ অসহায় পরিবারের মাঝে খাদ্যসহায়তা
ঘোষনা :
আন্দোলনের ডাক ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে  আন্দোলনের ডাক ডটকমের সাথে থাকুন । আন্দোলনের ডাক ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন।   আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ  ই-মেইল: , প্রয়োজনে মোবাইলঃ  

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় মা ও মেয়েকে কুপিয়েছে কলেজ শিক্ষক

কুষ্টিয়া অফিসঃ / ৬৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন

ভেড়ামারায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় মা ও মেয়েকে কুপিয়েছে কলেজ শিক্ষক

কুষ্টিয়ার ভেড়ামারায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভেড়ামারা সরকারি মহিলা কলেজের শিক্ষক সানোয়ার হোসেন প্রাইভেট ছাত্র তৌফিকের মা জুলেখা পারভীন (৪২)ও বোন সাবনম জাহান লিজাকে (২২) হাঁসুয়া দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে গুরুত্বর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

ভেড়ামারা থানা পুলিশ অভিযুক্ত শিক্ষক সানোয়ার হোসেন কে আটক করেছে। এ বিষয়ে জুলেখা পারভীন’র স্বামী আকমল বাদী হয়ে গতকাল (আজ) ভেড়ামারা থানায় মামলা দায়ের করেছেন।

ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার বিকেলে পৌরসভার নওদাপাড়ায়।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভেড়ামারা সরকারি মহিলা কলেজের ইংরেজি বিষয়ের প্রভাষক সানোয়ার হোসেন(৩৫) প্রতিদিনের ন্যায়, ভেড়ামারা শহরের নওদাপাড়ায় দশম শ্রেণিতে অধ্যায়নরত তৌফিককে(১৪) প্রাইভেট পড়াতে আকমল হোসেনের বাসায় যায়।
সোমবার পড়ানোর এক পর্যায়ে তিনি ছাত্রের মা জুলেখাকে অনৈতিক কাজের জন্য কু-প্রস্তাব দেয়। কু-প্রস্তাবে রাজি নাহলে এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।
এক পর্যায়ে কলেজ শিক্ষক সানোয়ার রান্নাঘর থেকে হাঁসুয়া নিয়ে জুলেখাকে মাথায় ও পেটে আঘাত করে। জুলেখার আত্মচিৎকার শুনে অনার্স পড়ুয়া মেয়ে সাবনম জাহান লিজা মাকে বাঁচাতে এগিয়ে আসলে
তাঁকেও মাথায় আঘাত করে রক্তান্ত জখম করে। তাঁদের আত্মচিৎকারে সানোয়ার দৌড়ে পালানোর চেষ্টাকালে প্রতিবেশিরা এসে সানোয়ারকে ধরে ফেলে।
তাকে গাছের সাথে বেঁধে রেখে পুলিশকে খবর দেয়।
মেয়ে শবনম লিজা বলেন, মায়ের আত্মচিৎকারে এগিয়ে গিয়ে দেখি মা মাটিতে লুটিয়ে পড়েছে, এসময় আমাকেও মাথায় হাসুয়া দিয়ে আঘাত করে।
ব্যাংক কর্মকর্তা আকমল হোসেন বলেন, সানোয়ার শিক্ষক নামে কলঙ্ক। সে যে এমন আমার কল্পনায়ও আসেনি। তাঁর কু-বাসনা পুর্ন না হওয়ায় ও আমার স্ত্রী প্রতিবাদ করায়, জুলেখাকে হাঁসুয়া দিয়ে মাথায় ও পেটে কুপিয়ে গুরুত্বর জখম করেছে। এখন তার অবস্থা আশঙ্কা জনক। অনেক গুলো সেলাই দেওয়া লেগেছে।

ভেড়ামারা থানার এসআই
প্রকাশ রায় বলেন, ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখি স্থানীয়রা অভিযুক্ত শিক্ষক সানোয়ার কে বেধে রেখেছে। তাকে স্থানীয় লোকজনের মারধরে সামন্য আহত হওয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসা হয়। এসময় ঘটনাস্থল থেকে রক্তাত্ব হাঁসুয়াটি উদ্ধার করা হয়েছে। তার আগে আহতদের হাসপাতালে নিয়ে গিয়েছিল।

দুই সন্তানের জনক কলেজ শিক্ষক সানোয়ার হোসেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার নওদা বহলবাড়িয়া গ্রামের মোঃ ইদবার আলীর ছেলে।
তিনি কর্মসূত্রে ভেড়ামারার নওদাপাড়ায় সস্ত্রীক ভাড়া থাকেন। এদিকে মুমূর্ষু অবস্থায় গৃহবধু জুলেখাকে স্থানীয়রা উদ্ধার করে ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। অবস্থা খারাপ হলে পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর মেয়ে লিজাকে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ব্যাংক কর্মকর্তা গৃহবধূর স্বামী আকমল হোসেন বাদী হয়ে সানোয়ার হোসেনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ০১। তারিখ ০৬/০৪/২০২১।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ্জালাল বলেন, ঘটনার সংবাদ পেয়ে দ্রুত পুলিশ গিয়ে অভিযুক্ত কলেজ শিক্ষক সানোয়ারকে আটক করে থানায় নিয়ে আসে। আহতের স্বামী এজাহার দিলে মামলা দায়ের করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর